Logo
HEL [tta_listen_btn]

নেত্রকোনার ছুরিকাঘাতে কামরুজ্জামান নিহত

নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা কলমাকান্দায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কামরুজ্জামান খন্দকার (৫০) নামে এক ব্যক্তি নিহত এবং দু’জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। উপজেলার বাউসাম বাজারে শুক্রবার (৮ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। নিহত কামরুজ্জামান উপজেলার বাউসম গ্রামের মৃত আবু সিদ্দিক খন্দকারের ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কয়েক বছর আগে কামরুজ্জামানের গ্রুপের লোকজনের হাতে আবুল মিয়া গ্রুপের একজন নিহত হন। এরই ধারাবাহিকতায় উপজেলার জয়নগর গ্রামের আবুল মিয়ার সাথে বাউসাম গ্রামের কামরুজ্জামানের গ্রুপের দীর্ঘদিন ধরে শত্রুতা চলে আসছিল। পূর্ব শত্রুতার জেরে শুক্রবার সন্ধ্যায় কামরুজ্জামান বাউসাম বাজারে গেলে আবুল মিয়া তার লোকজন নিয়ে কামরুজ্জামানের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় কামরুজ্জামানকে প্রতিপক্ষের লোকজন ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহত রাব্বির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফুল হক জানান, শুক্রবার রাতে বাউসাম বাজারে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কামরুজ্জামান নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পরিস্থিতির নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন। মরদেহের সুরতহালের রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com