Logo
HEL [tta_listen_btn]

ঘর ছেড়ে যাওয়া ‘সেই কিশোরী’ উদ্ধার

ফতুল্লায় কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সাথে যোগ দিতে ঘর ছেড়ে যাওয়া কিশোরীকে খুঁজে পেয়েছে পুলিশ। তবে ওই কিশোরী বিটিএসের জন্য নয় বাবা-মায়ের সাথে অভিমান করে ঘর ছেড়েছিলো বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার (১২ এপ্রিল) সকালে কিশোরীকে তার বাবা-মায়ের জিম্মায় দেয় পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আযম মিয়া জানায়, কিশোরীর বাবা পুলিশকে সাধারণ ডায়েরি করার সময় মিথ্যে বলেছে যে, কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের সাথে যোগ দিতে ঘর ছেড়েছে কিশোরী। এ বিষয়ে কিশোরীর বাবা এক সপ্তাহ আগে ফতুল্লা থানায় নিখোঁজ জিডি করেন। কিন্ত কিশোরী তার বাবা-মায়ের উপস্থিতি বলেন, বাবা-মায়ের সাথে অভিমান করেই সে বাসা থেকে বের হয়ে গাজীপুরস্থ তার এক বান্ধবীর বাসায় চলে গিয়েছিলো। বাবা-মায়ের পছন্দের পাত্রকে সে বিয়ে করবে না আর এ কারণেই সে ঘর ছেড়েছিলো।
তিনি আরো জানান, কিশোরীর বাবার দায়ের করা সাধারণ ডায়েরির পর তদন্তকারী কর্মকর্তা খালেদ তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়ে যোগাযোগ করে কৌশলে থানায় ডেকে নিয়ে আসে। পরবর্তীতে তার বাবা-মাকে থানায় নিয়ে এসে কিশোরীকে তাদের নিকট দিয়ে দেয়া হয়। এরআগে বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শিয়াচর এলাকার বাসা থেকে পালিয়ে যায় কিশোরী।
তখন কিশোরীর বাবা বলেছিলেন, আমার মেয়ে গতবছর স্থানীয় একটি মাদ্রাসা থেকে দাখিল পাস করেছে। বাসায় একা থাকায় সবসময় মোবাইলে গেমস খেলতো এবং ইউটিউবে গান ও সিনেমা দেখতো। সবসময় মোবাইল নিয়ে এসবে ব্যস্ত থাকায় সে খাওয়া-দাওয়া কমিয়ে দেয়। এজন্য প্রায় সময় তাকে বুঝাতাম। সে বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় কোরিয়ান ব্যান্ড দল বিটিএসের কিছু ছবি রেখে যায়। বাসায় ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে। এমন অবস্থায় সে যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com