Logo
HEL [tta_listen_btn]

আড়াইহাজারে বেলগাছের ডালে নারীর ঝুলন্ত লাশ

আড়াইহাজারে বেলগাছের ডালে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এসময় বেলগাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ। নিহত নারীর নাম মহিতুন বেগম (৪০)। সে আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা দক্ষিণপাড়া এলাকার শারবিন মিয়ার স্ত্রী। এ ব্যাপারে নিহতের ছেলে মহিউদ্দিন বাদি হয়ে আড়াইহাজার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
মামলায় ছেলে মহিউদ্দিন উল্লেখ করেন, তার মা মহিতুন বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে পরিবারের সবাইকে ঘুমন্ত অবস্থায় রেখে ঘর থেকে বের হয়ে যান। পরে বৃহস্পতিবার ভোরে তাকে ঘরে দেখতে না পেয়ে খুঁজতে গিয়ে পাশের সামছুউদ্দিনের বাড়ি সংলগ্ন বেল গাছের ডালের সাথে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মহিতুনের লাশ দেখতে পান।
আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ জানান, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। প্রাথমিকভাবে জানতে পারি নিহত নারী মানসিক ভারসাম্যহীন ছিলো। এরআগেও বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে। আমরা এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা গ্রহণ করেছি। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com