Logo
HEL [tta_listen_btn]

সোনারগাঁয়ে শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে বাড়িওয়ালার সঙ্গে ঝগড়ার জেরে তার ৭ বছরের কন্যা শিশুকে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে ভাড়াটিয়ার বিরুদ্ধে। এ ঘটনায় রোববার (২১ এপ্রিল) শিশুটির পিতা বাদি হয়ে ২ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি চিনিশ এলাকার সুমন প্রধানের ৭ বছরের কন্যা শিশু দোয়াকে আগুন লাগিয়ে হত্যা করার চেষ্টা করেন তার বাড়ির ভাড়াটিয়া সঞ্জয় কুমার পাল ও তার বাবা মনিশংকর পাল। বিগত ২ বছর ধরে যশোর জেলার মনিরামপুর থানার ঢাকুরিয়া এলাকার সুঞ্জয় কুমার তার স্ত্রী-পরিবার নিয়ে সুমন প্রধানের ৫ম তলা ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকছেন। ৬ মাস ধরে ভাড়া না দিয়ে তালবাহানা করে আসছে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে ১২ মার্চ সকাল সাড়ে ৭টার দিকে বিবাদি সুমনের ৭ বছরের শিশুকন্যা দোয়াকে ডেকে নিয়ে দরজা লাগিয়ে মারধর করে শরীরে ম্যাচের কাঠি দিয়ে তার জামায় আগুন লাগিয়ে দেয়। এসময় শিশুর ডাক চিৎকারে তার পিতা ও আশপাশের লোকজনের সহায়তায় দরজা খুলে গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ণ ইউনিট ও প্লাস্টিক সার্জারি ইনিস্টটিউট হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে গত দেড় মাস ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় কাতরাচ্ছে। ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী পাষন্ড সঞ্জয় কুমার পালের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম কামরুজ্জামান পিপিএম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com