Logo
HEL [tta_listen_btn]

সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

সিদ্ধিরগঞ্জে চোর সন্দেহে গণপিটুনিতে বাবু (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার (২২ এপ্রিল) রাতে পাইনাদী নতুন মহল্লা এলাকায় এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে মিজমিজি নিজ বাসায় তার মৃত্যু হয়। দুপুরে মরদেহ থানায় নিয়ে যায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, মরদেহ থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে জেনেছি চুরির দায়ে অজ্ঞাত কয়েকজন তাকে মারধর করেছে। ময়নাতদন্তের পর বাকিটা বলা যাবে। নিহত বাবু মিজমিজি জোড়া খাম্বা এলাকার মৃত ইব্রাহিম বেপারীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, মিজমিজি হাজী শামসুদ্দিন স্কুল সংলগ্ন একটি খালি বালুর মাঠে বাস পার্কিং করে রাখা হয়। সোমবার রাতে মনা নামের এক বাস মালিকের গাড়ি থেকে ব্যাটারি চুরি করে বিক্রির অপবাদ দিয়ে তাকে আটক করে কয়েকজন বেধড়ক মারধর করে। পরে অসুস্থ অবস্থায় তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
নিহতের মা ফুলমতি বলেন, আমার ছেলেকে সোমবার রাতে কয়েকজন লোক মারধর করে বাসায় দিয়ে যায়। মঙ্গলবার সকালে বাবু মারা যায়। বাবু বাসের ব্যাটারি চুরি করে ৩৫ হাজার টাকায় তা বিক্রি করেছেন বলে তারা জানায়। অতিদ্রুত বাস মালিকের ব্যাটারি ফেরত দিতেও শাসানো হয়।
তিনি আরও বলেন, আমার ছেলে ঘুমের ট্যাবলেট খেতো। কিন্তু চুরির কোনো ঘটনা শুনি নাই। বাবু টাইলসের কাজ করতো। ঈদের পর আর কাজে যায়নি। আমি এ ঘটনার বিচার চাই।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, ভিকটিমের পরিবার এখনো থানায় আসেনি। তারা থানায় এলেই মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com