Logo
HEL [tta_listen_btn]

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদ্রাসাছাত্রের মৃত্যু

সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিফাত (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে ঢাকা মেডিকেল হাসপাতালের আইসিইউতে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে শুক্রবার (১৯ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। নিহত সিফাত সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা এলাকার জুম্মন মিয়ার ছেলে। এ ঘটনায় সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাতে ভিকটিমের মামা শেখ আল-ইমাম নিজে বাদি হয়ে ২ অজ্ঞাত ছিনতাইকারীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেন।
এজাহারে উল্লেখ করা হয়, শুক্রবার বিকেলে তার ভাগনে সিফাতের মাদ্রাসা বন্ধ থাকায় তার বন্ধু সাগর শেখ (১৯) কে নিয়ে ঘুরতে বের হন। ঘোরাফেরা শেষে রাত ৮টা ৪৫ মিনিটে তারা উভয়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা করেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড় অংশে আসামাত্রই দু’জন অজ্ঞাতনামা ছিনতাইকারী তাদের পথ আটক দেয়। এরপর তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তখনই তাৎক্ষণিক ভিকটিমের সঙ্গে থাকা বন্ধু কৌশলে ছিনতাইকারীদের হাত থেকে পালিয়ে যান। এমন অবস্থায় ভিকটিমকে একা পেয়ে ধারালো চাকু দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। মারধরের একপর্যায়ে সিফাতের সঙ্গে থাকা নগদ ২ হাজার টকা ও তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায় তারা।
নিহত সিফাতের মামা আল-ইমাম বলেন, মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় আমার ভাগনে মারা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ হাসপাতালে গিয়েছিল। আমরা ব্যস্ত থাকায় তাদের সঙ্গে যোগাযোগ করা হয়নি।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক জানান, ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। অতি শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com