Logo
HEL [tta_listen_btn]

রূপগঞ্জে প্রিপেইড মিটার বন্ধের দাবিতে মহাসড়ক অবরোধ

রূপগঞ্জে প্রিপেইড মিটার বন্ধের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার ভুলতা বলাইখা এলাকায় প্রায় ২ ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের উভয়পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এলাকাবাসী অভিযোগ করে জানান, প্রিপেইড মিটারে টাকা বেশি কেটে নেয়। প্রিপেইড মিটারে টাকা রিচার্জেও বিভিন্ন ভোগান্তি পোহাতে হয়। এছাড়া প্রিপেইড মিটারে অনেক সমস্যা। মঙ্গলবার (২৩ এপ্রিল) পল্লী বিদ্যুতের কর্মীরা কোনো নোটিশ ছাড়াই আমাদের পূর্বের মিটার পরিবর্তন করে প্রিপেইড মিটার বসানোর জন্য আসে। আমরা প্রিপেইড মিটার বসানোর জন্য পল্লী বিদ্যুৎ কর্মীদের কাছে ৩ মাস সময় চেয়েছিলাম। পর তারা চলে গিয়ে পুনরায় বুধবার ভোরে প্রায় ৪ শতাধিক গ্রাহকের বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দেয়। যদি এ প্রিপেইড মিটার লাগানো বন্ধ না হয় এবং আমাদের বিচ্ছিন্ন বিদ্যুৎ লাইন সচল না হয় তাহলে পুনরায় ঢাকা-সিলেট মহাসড়ক অনির্দিষ্টকালের জন্য অবরোধ করা হবে।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম শান্ত নুর রায় মুটোফোনে বলেন, প্রিপেইড মিটার বন্ধের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধের ঘটনা আমার জানা নেই। তবে সরকারের নির্দেশনা অনুযায়ী মঙ্গলবার উপজেলার বলাইখা এলাকায় পল্লী বিদ্যুতের কর্মীরা প্রিপেইড মিটার লাগাতে গেলে এলাকাবাসী তাদেরকে বাধা দেয়। একপর্যায়ে এলাকাবাসীর সঙ্গে মুখোমুখি হয়। সে কারণেই তাদের বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করা হয়। বিচ্ছিন্ন বিদ্যুৎ লাইন চালু করার জন্য আলোচনা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com