Logo

করোনায় ভয় পাবেননা, আতঙ্কিত হবেননা : মেয়র আইভী

করোনায় ভয় পাবেননা, আতঙ্কিত হবেননা : মেয়র আইভী

 

 : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াৎ আইভী বলেছেন, করোনা প্রতিরোধ বিষয়ে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে তাই ভয়ের কোন কারণ নাই। সিটি করপোরেশন সচেতনমূলক লিফলেট বিতরণ করছে। আমরা প্রচার চালাচ্ছি বিভিন্নভাবে, আমাদের জনপ্রতিনিধি তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

 

এই বিষয়ে আপনারা ভয় পাবেন না, আতঙ্কিত হবেন না। যদি ভয় পান, আতঙ্কিত হন তাহলে সাহস নিয়ে কোন কিছুর প্রতিরোধ করতে পারবেন না।

বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকালে শহরের পুরাতন জিমখানা এলাকায় কাদেরিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় শেখ মুজিবুর রহমানে জন্মশতবার্ষিকী উপলক্ষে শত বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, আমাদের মুজিবর্ষের উপলক্ষে আমাদের যে সকল কর্মসূচি ছিলো, করোনা ভাইরাস প্রতিরোধে আপাতত আমরা কর্মসূচি স্থগিত করছি। পরিস্থিতি ভালোর দিকে আসলে আমরা অবশ্যই এই কর্মসূচিগুলো পালন করবো। ততদিন পর্যন্ত সিটি করপোরেশন থেকে আনুষ্ঠানিকভাবে কোন প্রোগ্রাম হবে না।

এসময় মেয়র একটি উদাহরণ দিয়ে বলেন, এক নারীর সঙ্গে আমার পরিচয় হয়েছিল যিনি গত ২০ বছর যাবৎ ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করে বেঁচে আছেন।তাকে চিকিৎসক বলেছিল সে বাঁচবে না কিন্তু এখনো সে বেঁচে আছে। হায়াৎ, মৃত্যুর, রিজিকের  সব কিছুর মালিক যখন আল্লাহ। তাই তাকে বিশ্বাস করুন তার উপর নির্ভর করে সচেতন থাকুন। তবে আল্লাহ উপর নির্ভরশীল হয়ে হাত পা গুটিয়ে বসে থাকলে হবে না। করোনা প্রতিরোধে সকল সচেতন অবলম্বন করবেন অন্যদের সাহায্য করবেন।

মেয়র আরো বলেন, আমাদের বিশ্বের মানবতার নেতা ছিলেন আমাদের নবী হযরত মুহাম্মদ (সাঃ)। তিনি সকলের নবী, শুধু মুসলমানদের নবী নন। তিনি সকল সম্প্রদায়ের মানবতার দূত ছিলেন। সুতরাং মোনাজাতে সারা জাহানের মুসলমানদের রক্ষা কর তা বললে হবে না। আমরা বিশ্বের সকল মানবজাতির জন্য দোয়া করবো। আমরা যেন করেনাসহ সকল কঠিন রোগ থেকে পরিত্রাণ রক্ষা পাই


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

7 + 20 =


Theme Created By Raytahost.Com