Logo
HEL [tta_listen_btn]

দুমকিতে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

দুমকিতে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

দুমকি ( পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে গলায় ফাঁস দিয়ে মোঃ হাসিবুর রহমান (১৯) নামের এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। রবিবার রাতে উপজেলার পশ্চিম আঙ্গারিয়া গ্রামে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার পশ্চিম আঙ্গারিয়া গ্রামের হানিফ হাওলাদারের ছেলে পটুয়াখালী সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র হাসিবুর রহমান (১৯)রবিবার গভীর রাতে বাড়ির সামনের একটি রেন্ট্রিগাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। রবিবার তারাবির নামাজ শেষে বন্ধুদের সাথে বিলে মাছ ধরতে যাওয়ার কথা বলে হাসিব ঘর থেকে বের হয়ে যায়। কিন্তু সবাই মাছ ধরতে গেলেও হাসিব না গিয়ে রাস্তায় দাড়িয়ে মোবাইলে কথা বলে। বিল থেকে ফেরার পথে হাসিবকে গাছে ঝুলতে দেখে বাড়িতে খবর দেয়। পরবর্তীতে পুলিেেশ খবর দিলে সকালে পুলিশ এসে বাড়ীর সামনে গাছের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করে বেলা সাড়ে ১২টায় ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের এক আত্মীয় বলেন,প্রেমঘটিত কারনে আত্মহত্যাটি ঘটে থাকতে পারে।
দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান বলেন, কি কারণে আত্মহত্যা করেছে তা আমরা তদন্ত না করে কিছুই বলতে পারছি না। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com