Logo

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৫০ জন জেলায় মোট আক্রান্ত ৮৪৯

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৫০ জন জেলায় মোট আক্রান্ত ৮৪৯

 
স্টাফ রিপোর্টার:   নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ১৬০ জনের নমুনা সংগ্রহ করে ১৫০ জনের মধ্যেই করোনা পজিটিভ পাওয়া গেছে। করোনা সংক্রমণ শুরুর পর এটি একদিনে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। এ নিয়ে এ জেলায় আক্রান্ত হয়েছেন ৮৪৯।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে মঙ্গলবার পর্যন্ত জেলায় মোট ২ হাজার ৪২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আক্রান্তদের মধ্যে মারা গেছেন ৪২ জন, সুস্থ হয়েছেন ৩০ জন।

এদিকে নারায়ণগঞ্জ দেড়শ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. জহিরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। এই হাসপাতালের তিনিই প্রথম চিকিৎসক যিনি করোনায় আক্রান্ত হলেন।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান বলেন, ডাক্তার জহিরুল ইসলাম আউটডোরে নিয়মিত রোগী দেখেন। অনেকে রোগ গোপন রেখে তার কাছ থেকে চিকিৎসা নিয়েছেন। ডা. জহিরুল ইসলাম ছাড়াও এ হাসপাতালের আরও ৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে একজন নার্স, দুইজন ওয়ার্ডবয়, একজন ড্রাইভার এবং চারজন আউটসোসিং কর্মী। তারা সবাই আইসোলেশনে রয়েছেন।

এর আগে নারায়ণগঞ্জ তিনশ শয্যা হাসপাতালের সুপার ও বেশ কয়েকজন চিকিৎসকসহ নার্স, ওয়ার্ড বয় এবং হাসপাতালের স্টাফসহ মোট ৩০ জন করোনায় আক্রান্ত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

four × five =


Theme Created By Raytahost.Com