Logo
HEL [tta_listen_btn]

বন্দরে পিকআপচাপায় নারী পথচারী নিহত

বন্দরে মাছবাহী পিকআপ ভ্যানের ধাক্কায় সুভাষী (৭০) নামে এক নারী পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন। সোমবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় বন্দরের নবীগঞ্জ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ পিকআপ ভ্যানের চালক মো. ওমর ফারুক (২২) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ওমর ফারুক আড়াইহাজার উপজেলার খাককান্দা গ্রামের ইদ্রিস আলীর ছেলে। সেই সঙ্গে পিকআপ ভ্যানটিও আটক করা হয়েছে। নিহত সুভাষী বন্দর রেললাইন এলাকার মনি দাসের স্ত্রী।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে একটি মাছবাহী পিকআপ ভ্যান মদনপুর থেকে বন্দর ঘাট যাচ্ছিলো। পথে মদনপুর-মদনগঞ্জ সড়কের নবীগঞ্জ বাসস্ট্যান্ডে সুভাষী ও সজিব নামে দুই পথচারীকে ধাক্কা দেয়। এতে সুভাষী নামে এক পথচারী ঘটনাস্থলেই মারা যান। আহত সজিবকে স্থানীয়রা উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে সজিবের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এসময় পিকআপ ভ্যানটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ৩টি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে আহত হন অটোরিকশার ৫ যাত্রী । আহত ৫ জনের নাম পরিচয় জানা যায়নি।
বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, বেপরোয়া গতির পিকআপ ভ্যানের ধাক্কায় সুভাষী নামে এক পথচারী নিহত হয়েছেন এবং সজিব নামের এক পথচারী আহত হয়েছেন। এ ব্যাপারে মামলা হয়েছে। পিকআপ ভ্যানসহ চালককে গ্রেফতার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com