Logo
HEL [tta_listen_btn]

যাত্রীবেশী ছিনতাইকারী আটক স্পট:ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ফতুল্লা এনসিসি পার্ক

যাত্রীবেশী ছিনতাইকারী আটক স্পট:ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ফতুল্লা এনসিসি পার্ক

ফতুল্লা সংবাদদাতা
ফতুল্লায় মুদি ব্যবসায়ী কাউছার (৩৭) কে ছুরিকাঘাত করে ৩০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এক ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ মে) ভোরে ঢাকা-মুন্সিগঞ্জ সড়কের ফতুল্লার এনসিসি পার্কের সামনের রাস্তায়। আহত কাউছারকে রাস্তা থেকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মুদি ব্যবসায়ী ফতুল্লা থানার শাসনগাওস্থ বিসিক শিল্পনগরীর আতাহার আলী পোদ্দারের পুত্র। আটককৃত ছিনতাইকারী সদর থানার দক্ষিণ র‌্যালি বাগানের নুর মোহাম্মদের পুত্র সাগর (২৮)। আহতের ছোট ভাই মো. রকিবুল জানায়, তার বড় ভাই মুদি ব্যবসায়ী। বিসিক এলাকায় তার একটি মুদি দোকান রয়েছে। মঙ্গলবার ফজর আজানের সময় তার ভাই বাসা থেকে বের হয়ে শাহী মসজিদে নামাজ পরে শহরের দ্বিগুবাবুর বাজারে মালামাল কেনার জন্য বাসার সামনে থেকে যাত্রীবাহী একটি অটোরিকশায় উঠে। কিন্ত পূর্ব থেকে অটোরিকশায় থাকা যাত্রীবেশে ছিনতাইকারীরা এনসিসি পার্কের সামনে গিয়ে তার বড় ভাইয়ের গলায় ছুরিকাঘাত করে তাকে চলন্ত অটোরিকশায় থেকে রাস্তায় ফেলে দিয়ে পঞ্চবটির দিকে চলে যাওয়ার চেষ্টা করে। পেছনে থাকা অপর একটি যাত্রীবাহীঅটোরিকশা থেকে ঘটনা বুঝতে পেরে ধাওয়া করে স্থানীয়দের সহায়তায় এক ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। সংবাদ পেয়ে তার ভাইকে রাস্তা থেকে তুলে নিয়ে প্রথমে নারায়ণগঞ্জের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তিনি জানান।
প্রত্যক্ষদর্শীঅটোরিকশাচালক রুবেল জানায়, এনসিসি পার্কের সামনের রাস্তায় এক ব্যক্তিকে চলন্ত অটোরিকশা থেকে রাস্তায় ফেলে দেয়। ওই অটোরিকশারপেছনে আমার যাত্রীবাহীঅটোরিকশাছিলো। ছিনতাইয়ের বিষয়টি আমি আচ করতে পেরে আমার অটোরিকশায় থাকা ৪ যাত্রী নিয়ে ধাওয়া করি ছিনতাইকারীদের অটোরিকশাকে। এসময় পথচারী ও স্থানীয়রা আমাদের সাথে যোগ দিয়ে ধাওয়া করে এক ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হলেও অটোরিকশায় করে অপর ছিনতাইকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাশেদুল ইসলাম জানায়, এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ছিনতাইকারী ছিনতাইয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com