Logo
HEL [tta_listen_btn]

ফতুল্লায় ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

ফতুল্লার পঞ্চবটি এলাকায় বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টের ভবন থেকে নিচে পড়ে এক চীনা নাগরিকের মৃত্যু হয়েছে। তার নাম ঝাং জি বিন (৫৫)। তিনি একটি কোম্পানীর ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ছিলেন। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ফতুল্লার শাসনগাও এলাকায় অবস্থিত বিসিক শিল্পনগরীতে এ দুর্ঘটনা ঘটে।
টিবিইএ কোম্পানী লিমিটেড নামে প্রতিষ্ঠানটির দোভাষী মো. সেলিম জানান, তারা পঞ্চবটি বিসিক এলাকায় একটি ৫ তলা ভবনে বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্ট তৈরির কাজ করেন। সেখানকার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ওই চীনা নাগরিক। বেশ কিছুদিন ধরে তিনি ওখানে কাজ করছেন। বুধবার সকালে ভবনটির ২য় তলায় ফ্লোরে বিদ্যুতের তার সঞ্চালনার ফাঁকা জায়গায় একটি কাঠ পেতে তার ওপর দাঁড়িয়ে কাজ করছিলেন ওই চীনা নাগরিক। হঠাৎ সেই কাঠ ভেঙ্গে ফাঁকা জায়গা দিয়ে বেসমেন্টে পড়ে গুরুতর আহত হন তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম জানান, ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প থেকে ফোন করে একজন চীনা নাগরিকের মৃত্যু সংবাদ জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com