Logo
HEL [tta_listen_btn]

বন্দরে ট্রাকচাপায় যুবক নিহত

বন্দরের মদনপুরে ট্রাকের ধাক্কায় আবুল কালাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ইস্পাহানী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনায় তার দুই খালাতো ভাই শাওন ও দুইখ্যা গুরুতর আহত হয়েছেন। তাদেরকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এসময় দায়িত্বরত চিকিৎসক আবুল কালামকে মৃত ঘোষণা করেন। নিহত আবুল কালাম সোনারগাঁয়ের সনমান্দি গ্রামের আব্দুল কাদেরের ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ থেকে গুরুতর আহত অবস্থায় ৩ যুবককে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্য দু’জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক। নিহত ব্যক্তির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।
নিহতের স্বজনরা জানান, আবু কালাম পেশায় রাজমিস্ত্রী ছিলেন। মঙ্গলবার দুপুরে খাওয়া-দাওয়া করে সে তার খালোতো ভাই শাওন ও দুইখ্যার সঙ্গে বেড়াতে বের হয়। এরপর স্বজনরা খবর পান বালুভর্তি একটি ট্রাক তাদের অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ৩ জনই গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসক জানান আবুল কালাম আর বেঁচে নেই।
এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা জানান, ঘটনাস্থলে গিয়ে ট্রাকটিকে আটক করা হয়েছে। কিন্তু ট্রাক চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com