Logo
HEL [tta_listen_btn]

কিশোরগ্যাং দমাতে খেলাধুলার বিকল্প নেই মেয়র আইভী

কিশোরগ্যাং দমাতে খেলাধুলার বিকল্প নেই মেয়র আইভী

নিজস্ব সংবাদদাতা
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (এনসিসি) এর মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কিশোরগ্যাংদমাতে খেলাধুলার বিকল্প নেই। তিনি বলেন, আমি ডিসি সাহেবকে ধন্যবাদ দিতে চাই। সাধারণত আমাকে এ ধরনের অনুষ্ঠানে দাওয়াত দেয়া হয় না, হতো না। আমিও আসতে চাইতাম না বা আসতাম না। এখন আপনি বলেছেন আমি এসেছি। আমরা একসাথে নারায়ণগঞ্জে উন্নয়ন করতে চাই, নারায়ণগঞ্জকে এগিয়ে নিতে চাই। মঙ্গলবার (৩১ মে) বিকেলে শহরের ওসমানী স্টেডিয়ামে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন এনসিসি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রহিমা খাতুন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু, জেলা প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রিফাত ফেরদৌস প্রমুখ। মেয়র আইভী বলেন, এই যে নারী ফুটবল টিমটা আছে। এরা দীর্ঘদিন জিমখানা মাঠে প্রাকটিস করে যাচ্ছে। আমার মনে হয় আমাদের তাদের দিকে নজর দেয়া উচিত। ওরা খুবই ভাল খেলে। তিনি আরও বলেন, প্রতি বছরই যখন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা টুর্ণামেন্ট আসে তখনই আমরা মাঠে খেলার কথা বলি। এছাড়া আমরা মাঠে খেলাধূলার অত পৃষ্ঠপোষকতা করি না। আমার মনে হয় সারা বছরই যদি কোন না কোন খেলার আয়োজন করা হয়ে থাকে, তা জেলা প্রশাসন থেকেই হোক বা পুলিশ প্রশাসন থেকেই হোক। এটা হলে অন্য জিনিস থেকে আমাদের বাচ্চারা দূরে থাকতে পারবে। আইভী বলেন, কিশের গ্যাং যেভাবে বেড়ে উঠেছে আমার মনে হয় এটা কমাতে খেলার কোন বিকল্প নেই। আমাদের এদিকেও দৃষ্টি দিতে হবে। আজকে যে মাঠে আমরা অনুষ্ঠান করছি এটা এনসিসির অংশ নয়। এটা রক্ষণাবেক্ষণ করলে পুরে বছরই এখানে খেলাধূলা করা যাবে। আমরাও এর অংশীদার হতে চাই। আমরা চাই নারায়ণগঞ্জ তার পুরনো ঐতিহ্য ফিরে পাক। জেলা প্রশাসক (ডিসি) মঞ্জরুল হাফিজ বলেছেন, আমরা এখানে কাজ করতে এসেছি। আপনারা জনগণের প্রতিনিধি। আমাদের কাছে আপনারা অত্যন্ত সম্মানের মানুষ। আমরা আমাদের প্রতিটি কাজের জন্য আপনাদের কাছে যাবো। আমরা আপনাদের সাথেই আমরা উন্নয়নমূলক কাজ করে যাবো। খেলা মানে আনন্দ। আমি খেলাটাকে এভাবে দেখি যে কে একটা মানুষের সাথে আরেকটা মানুষের যোগাযোগ বৃদ্ধি করতে পারল। খেলোয়াড় যারা আছো তাদের উদ্দেশ্যে বলছি, খেলা মানে শৃঙ্খলা। আমাদের দেশকে বিভিন্ন মাধ্যমে পৃথিবী চেনে। খেলা তার অন্যতম একটা মাধ্যম।
তিনি আরও বলেন, তাদের হাতে আমরা একটা পতাকা তুলে দেব নারায়ণগঞ্জ জেলার পতাকা এবং তাদের প্রস্তুতি নিতে হবে জিতে আসতে হবে ভাল খেলার মাধ্যমে। আজকে পরিচ্ছন্ন খেলা হয়েছে। নারায়ণগঞ্জ ভাল খেলে নেতৃত্ব দেয় এবং উন্নয়নের সহযোগী সেটা সারা বাংলাদেশ জানবে। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা। ফাইনালে মুখোমুখি লড়াই করেন পুরুষ দলের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও নারায়ণগঞ্জ সদর উপজেলা। এর আগে নারী দলে মুখোমুখি হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও সোনারগাঁ উপজেলা। পুরুষ দলে খেলার প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে গোল করতে পারেনি উভয় দলের খেলোয়াড়রা। পরে প্যানাল্টি শেষে ৫-৩ গোলে বিজয়ী লাভ করেন নারায়ণগঞ্জ সদর উপজেলা। নারী দলে খেলার প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে ৩-১ গোলে বিজয়ী হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। পরে বিজয়ী ও রানার আপদের হাতে ট্রফিতুলে দেন এনসিসি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com