Logo

চলচ্চিত্রের দুস্থ শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল

চলচ্চিত্রের দুস্থ শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল

 

দেশের চলমান করোনা সংকটে চলচ্চিত্রের দুস্থ শিল্পীদের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। তার এই উদ্যোগ সব মহলে প্রশংসিত হচ্ছে। আজ রোববার তার পৃষ্ঠপোষকতায় চলচ্চিত্র প্রযোজক সমিতি, পরিচালক সমিতি এফডিসির কলাকুশলীদের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন। এসময় প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার উপস্থিত ছিলেন।

এদিকে করোনার মহামারি থেকে রক্ষা পেতে গত ২৮ মার্চ নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে দেশবাসীকে নামাজ, জিকির ও দোয়া করার পরামর্শ দেন ব্যবসায়ী, অভিনেতা অনন্ত জলিল।

তার স্ট্যাটাসে লেখেন, ‘সুপ্রিয়, বন্ধুগণ। আশা করি, সবাই আল্লাহর রহমতে ভালোই আছেন। বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহামারিতেও আল্লাহ আমাদের সুস্থ ও বিপদমুক্ত রেখেছেন বলে তার প্রতি আমাদের শুকরিয়া আদায় করছি। বর্তমানে বাংলাদেশে করোনাভাইরাসের ঝুঁকি কমাতে সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলছে স্বাস্থ্য অধিদপ্তর সহ সকল সেবা সংস্থা।

এভাবেই বিশ্বের সকল দেশ করোনাভাইরাস নিয়ন্ত্রণে কাজ করছে। বাংলাদেশের সকল মানুষ যেন নিজ গৃহে থাকেন, সেজন্য সরকার টানা দশদিনের ছুটি ঘোষণা করেছে। অতএব আমরা এই দশদিন চব্বিশ ঘন্টা বাসায় অবস্থান করার পাশাপাশি অবশ্যই পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করব। সাথে জিকির করব, কোরআন শরীফ পাঠ করব।’

তিনি আরো বলেন, ‘সাথে সপ্তাহের সোমবার ও বৃহস্পতিবার নফল রোজা রাখতে পারেন। পাশাপাশি যারা বিত্তবান ও সামর্থ্যবান আছেন তারা আপনাদের সামর্থ্য অনুযায়ী দুঃস্থ ও অসহায় গরীব মানুষদের খাদ্য ও অর্থ সহায়তা দিয়ে পাশে থাকবেন। যেন তারা এই দশদিন অর্থের অভাবে কষ্ট করে থাকতে না হয়। আসুন আমরা সবাই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে জিকির করে নিজেদের, দেশের ও পুরো বিশ্বের সকলের শান্তি, সুস্বাস্থ্য, কল্যাণের জন্য মহান আল্লাহর নিকট প্রার্থনা করি। আল্লাহ আমাদের এই এবাদতের উসিলায় বিশ্বকে ভাইরাসমুক্ত ও শান্তিময় করে তুলুক। সবার গুনাহ মাফ করে দিন

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *