Logo

 আড়াইহাজার উপজেলায় করোনা ভাইরাসে শনাক্ত হওয়া নতুন রোগির ২ ইউনিয়নের ৭০ পরিবার লকডাঊন করা হয়

 আড়াইহাজার উপজেলায় করোনা ভাইরাসে শনাক্ত হওয়া নতুন রোগির ২ ইউনিয়নের ৭০ পরিবার লকডাঊন করা হয়

 

  দেশের আলো নিউজ:      আড়াইহাজার উপজেলায় করোনা ভাইরাসে শনাক্ত হওয়া নতুন রোগির ২ ইউনিয়নের ৭০ পরিবার লকডাঊন করা হয় ।দুইজন রোগীর মধ্যে পাঁচগাঁও এর কবির হোসেন এবং আশেপাশের ২০ টি পরিবারকে লকডাউন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মোঃ সোহাগ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জনাব মোঃ নজরুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমিন ,দুপ্তারা ইউনিয়ন চেয়ারম্যান শাহিদা মোশারফ ।

এছাড়াও বিশনন্দি এলাকার করোনা আক্রান্ত রোগী হানিফের বাড়ির আশেপাশে ৫০ টি পরিবারের লোকজনকে লকডাউন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ উজ্জল হোসেন এবং আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তার জনাব আরিফ,বিশনন্দী ইউনিয়ন চেয়ারম্যান সিরাজুল ইসলাম ।

 

লকডাউনের তথ্য নিশ্চিত করে ইউএনও সোহাগ হোসেন  জানান, স্থানীয় দুপ্তারা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পাঁচগাঁও নয়াপাড়া এলাকায় এক ব্যক্তি ও বিশ্বনন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দড়িবিশ্বনন্দী এলাকায় এক ব্যক্তির শরীরে করোনাভাইরাস সংক্রমণ হয়েছেন।  তাদের সংম্পর্শে আসার সন্দেহে দুই এলাকার ৭০টি পরিবারকে লকডাউনে রাখা হয়েছে।

 

তিনি আরো বলেন, লকডাউনের আওতায় নয়াপাড়া এলাকায় ২০ পরিবার এবং দড়িবিশ্বনন্দী এলাকায় ৫০ পরিবার। পরিবারগুলোর খাদ্য নিরাপত্তাসহ সার্বিক সহযোগিতার ব্যবস্থাও রাখা হয়েছে

গত ৭ তারিখে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা সংগ্রহের পর ১০ তারিখ রাতে রিপোর্ট আসলে এদের দুজনের পজিটিভ ধরা পড়ে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা আফরোজ ইভা জানান ইতোমধ্যে আক্রান্ত দুইজনের বাড়ির সকলকে হোম কোয়ারেন্টিনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে। আক্রান্ত রোগীদের আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে। শনিবারও ৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

15 − ten =


Theme Created By Raytahost.Com