Logo

এবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও জেলা করোনা ফোকাল পারসন করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে

এবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ও জেলা করোনা ফোকাল পারসন করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে 

 

স্টাফ রিপোর্টার (দৈনিক দেশের আলো) : নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা.  মোহাম্মদ ইমতিয়াজ করোনা আক্রান্ত হয়েছেন। তার নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের আবাসিক ডাক্তার (আরএমও) আসাদুজ্জামান। তিনি বলেন, গতকাল(শুক্রবার) বিকেলে সিভিল সার্জন স্যারের কোভিড-১৯ ফলাফল পজিটিভ এসেছে। তিনি এতোদিন হোম কোয়ারেন্টানে ছিলেন, করোনা পজিটিভ আসার পর থেকে আইসোলেশনে আছেন।

 

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, একই দিন করোনা ফলাফল পজিটিভ এসেছে বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা.মুহাম্মদ আব্দুল কাদের। তিনিও বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন।

 

এরআগে করোনা ফলাফল পজিটিভ এসেছে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ও জেলা করোনা ফোকাল পারসন  ডা.  মোহাম্মদ জাহিদুল ইসলাম। তিনি বর্তমানে আইসোলেন আছেন।

 

মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে তারা করোনায় আক্রান্ত হন। তাদের সাথে মাঠ পর্যায়ে কাজ করেছেন এমন জেলার উর্ধ্বতন কয়েকজন কর্মকর্তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। ৭ এপ্রিল লকডাউন ঘোষণা করা হয় নারায়ণগঞ্জ জেলাকে।

 

প্রসঙ্গত, নারায়ণগঞ্জকে ক্লাস্টার এরিয়া, হটস্পট হিসেবে চিহ্নিত করেছে আইইডিসিআর। এপর্যন্ত ১০ এপ্রিল পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৭৫ জন, এবং আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৮ জন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

three + three =


Theme Created By Raytahost.Com