Logo

মা হওয়ার গুঞ্জনে নিরব কেন বুবলী?

মা হওয়ার গুঞ্জনে নিরব কেন বুবলী?

ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিলো চিত্রনায়িকা শবনম বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিলো, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় গর্ভবতী ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিলো।

মিডিয়াতে অবিবাহিত বলে পরিচিত বুবলীর মা হওয়ার গুঞ্জন বেশ রসালো গল্পের খোরাক যুগিয়েছে।

অনেকে বুবলীর সন্তানের বাবা হিসেবে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিবের নাম টেনে এনেছেন। এতে করে কুমারী বুবলীর মা হওয়ার গল্পকে দিয়েছে আলাদা টুইস্ট। ঢালিউড সংশ্লিষ্ট অনেকে বুবলীকে মিলিয়েছেন অপু বিশ্বাসের সঙ্গে।

তাদের মতে, হিট জুটির দেয়ালে দাঁড়িয়ে ভালোবাসার ফাঁদ পাতেন শাকিব। সেই ফাঁদে ধরা দেন নায়িকারা। তাদের মধ্যে অন্যতম অপু বিশ্বাস। যাকে বিয়েও করেছিলেন শাকিব। কিন্তু সেই খবর
লুকিয়ে রেখেছিলেন ৯ বছরেরও বেশি সময়। অবশেষে ২০১৬ সালে গর্ভবতী হন অপু। এতে বিরক্ত হন শাকিব। স্ত্রী ও অনাগত সন্তানকে পাঠিয়ে দেন নির্বাসনে। সেখান থেকে ছেলে জয়সহ শাকিবের অনুমতি ছাড়াই প্রকাশ্যে ফিরে আসেন অপু। এতে ক্ষিপ্ত হয়ে অপুকে ডিভোর্স দিয়ে তার সঙ্গে সব সম্পর্কের অবসান ঘটান শাকিব।

অপুর ভাগ্যই বরণ করতে চলেছেন বুবলী, এমনটাই ধারণা করছেন সিনেমাপাড়ার মানুষেরা। যাদের কেউ কেউ মনে করেন বুবলীকেও গোপনে বিয়ে করেছেন শাকিব। কেউ আবার বিয়ে ছাড়াই লিভ টুগেদারের কথা বলছেন। সে যেভাবেই হোক, বুবলীর গর্ভে শাকিবের সন্তান এটাই ছিলো সর্বত্র আলোচ্য।

তবে ফেব্রুয়ারির শেষদিকে এ নিয়ে মুখ খুলেন বুবলী। তিনি তার গর্ভবতী হওয়ার খবরটিকে মিথ্যে ও বানোয়াট বলে দাবি করেন। সন্তান প্রসব করতে বিদেশ যাওয়ার খবরকেও একজন নারী হিসেবে নিজের জন্য বিব্রতকর বলে দাবি করেন। শাকিব খানও গণমাধ্যমে বলার চেষ্টা করেছেন বুবলী তার স্ত্রী বা প্রেমিকা কোনোটাই নয়। তারা জাস্ট ফ্রেন্ড।

এদিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশজুড়ে চলছে সাধারণ ছুটি। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সবাইকে ঘরে থাকতে বলছে সরকার। এমনি অসময়ে আবারও ছড়িয়েছে বুবলীকে নিয়ে নতুন গুঞ্জন।

এবার আর গর্ভবতী হওয়া নয়, বলা হচ্ছে সন্তান প্রসব করেছেব বুবলী। তবে কখন, কোথায় কী সন্তানের জন্ম দিয়েছেন বুবলী সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানেন না কেউ। কেবল গেল এক সপ্তাহ ধরে এই নায়িকা মা হয়েছেন ফেসবুকে এ আলোচনারই ঝড় বইছে। বলা হচ্ছে শিগগিরই হয়তো অপু বিশ্বাসের মতো বাচ্চা কোলে নিয়ে প্রকাশ্যে আসবেন বুবলী।

কিন্তু বিষয়টি নিয়ে নিরব হয়ে আছেন ঢাকাই সিনেমার ‘হিট গার্ল’খ্যাত বুবলী। এই আছেন এই নেই। এটাই যেন স্বভাব বুবলীর। এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে গুঞ্জন ছড়ালে অফ মুডে চলে যান তিনি। ফোন থাকে খোলাই। কিন্তু কল এলে এড়িয়ে যান সবার। এরপর নিজের একান্তপ্রিয় কিছু সাংবাদিকদের কাছে ‘মুখস্ত তোতাপাখি ফর্মুলা’ টাইপ সাক্ষাতকার দেন আত্মপক্ষ সমর্থন করে।

এ যাত্রাও যেন তাইই হতে চলেছে। মা হওয়ার গুঞ্জন নিয়ে তার সঙ্গে যোগাযোগ করে সাড়া মেলেনি। ফোনে কল ঢুকলেও ওপাশ থেকে রিসিভ হয়নি।

তবে নায়িকা বুবলী আজ ১০ এপ্রিল দেখা দিয়েছে। তার ভেরিফাইড ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেছেন তিনি। ছবির সময় ও লোকেশন সম্পর্কে কিছু জানাননি। সেখানে একাই দেখা গেল বুবলীকে। অর্থাৎ সন্তান ছাড়াই প্রকাশ্যে এলেন তিমি।

ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, ‘নতুন পৃথিবীর অপেক্ষায় আছি যেখানে নিরাপদে বাঁচা যাবে, হাসা যাবে। হে সর্বশক্তিমান আল্লাহ, একমাত্র তুমিই পারো আমাদের সবাইকে রক্ষা করতে।’

এদিকে নায়িকার পারিবারিক ও ঘনিষ্ঠ সূত্র বলছে বুবলীর মা হওয়ার খবরটি একদমই সত্য নয়। কেউ বা কারা বুবলীকে ছোট করতেই পরিকল্পিতভাবে তাকে নিয়ে রসিকতা করছে, তার নামে অপবাদ ছড়াচ্ছে। বুবলীর আকাশ ছোঁয়া সাফল্যই এর মূল কারণ। ক্যারিয়ারের অল্প সময়ে বর্তমান ইন্ডাস্ট্রির সেরা নায়ক শাকিবের সঙ্গে জুটি বেঁধে দারুণ সফল এই নায়িকা। এটাই তার প্রতি অনেককে হিংসা পরায়ণ করে তুলেছে বলে দাবি করেন তারা। আর এই হিংসার শিকারই হচ্ছেন বুবলী।

তবে বুবলীর ভক্তরা প্রত্যাশা করছেন শিগগিরই হয়তো কড়া জবাব দিয়ে মা হওয়ার গুঞ্জনের বিপরীতে মুখ খুলবেন তাদের প্রিয় নায়িকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *