Logo

ত্রাণের দাবিতে পরিবহন শ্রমিকদের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডেৱ সাইনবোর্ড এলাকায় সড়ক অবরোধ

ত্রাণের দাবিতে পরিবহন শ্রমিকদের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডেৱ সাইনবোর্ড এলাকায় সড়ক অবরোধ

 

দেশের আলো নিউজ: নারায়ণগঞ্জে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করেছেন শত শত পরিবহন শ্রমিক। আজ বুধবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডেৱ সাইনবোর্ড এলাকায় সড়ক অবরোধ করে রাখেন তারা। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পণ্যবাহী যানবাহন সহ বিভিন্ন প্রাইভেট পরিবহন আটকা পড়ে। একই সময়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে কয়েক কিলোমিটার জুড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

আন্দোলনকারী শ্রমিকদের দাবি , যাত্রীবাহী পরিবহন বন্ধ থাকায় পরিবার-পরিজন নিয়ে তারা নিদারুণ কষ্টে দিনযাপন করছেন। তাদের ঘরে খাবার নেই। ফলে পরিবার-পরিজন নিয়ে অনাহারে তাদের দিন কাটছে। কেউই তাদের সাহায্য দিতে এগিয়ে আসছে না ।

আন্দোলনকারী শ্রমিকরা আরো জানান, বাধ্য হয়ে তারা রাস্তায় নেমেছেন। সরকার বলছে অনেক ত্রাণ বিতরণ হচ্ছে- অথচ আমরা কোনো ত্রাণ পাচ্ছি না। কিছুদিন আগে আমাদের ত্রাণ দেয়ার কথা বলে আমাদের আইডি কার্ডের ফটোকপি ও ড্রাইভিং লাইসেন্সের ফটোকপি নেয়া হয়েছে। কিন্তু এক সপ্তাহ পার হয়ে গেলেও আমরা কোনো ত্রাণ পাচ্ছি না।

আন্দোলনকারী শ্রমিকরা জানান, পরিবার-পরিজন নিয়ে আমরা বাঁচতে চাই। সরকার যেন আমাদের দিকে নজর দেয়।

এদিকে অবরোধের খবর পেয়ে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয় তারা আন্দোলনকারী শ্রমিকদের ত্রাণের ব্যবস্থা করবেন এমন আশ্বাস দিলে দুই ঘণ্টা পর শ্রমিকরা সড়ক থেকে অবরোধ তুলে নেয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *