Logo

আড়াইহাজারে মসজিদের ইমামের বেতনের টাকা দেওয়াকে কেন্দ্রকরে বাড়ীঘর ভাঙচুড় আহত ১০

আড়াইহাজারে মসজিদের ইমামের বেতনের টাকা দেওয়াকে কেন্দ্রকরে বাড়ীঘর ভাঙচুড় আহত ১০

 

স্টাফ রিপোর্টার:    নারায়ণগঞ্জ আড়াইহাজার ‍উপজেলার বিশনন্দী ইউনিয়ণের দয়াকান্দা দক্ষিণপাড়া গ্রামে মসজিদের ইমামের বেতন কেন্দ্র করে  কথা কটা কাটির জেরধরে  অতরকিত হামলা চালিয়ে  বাড়ী-ঘর ভাংচুর করে ১০ জনকে আহত করা হয় ।

জানা যায়, উপজেলার দয়াকন্দা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে হাজী জামাল মিয়া এর সাথে একই গ্রামের দৌলদ মিয়ার ছেলে মতিন ও হকসাবের সাথে মসজিদের ইমামের বেতনের টাকা নিয়ে কথা কাটাকাটি হলে আজ ২৬মে মঙ্গলবার দূপুরে মতিন ও হকসাব এর নেতৃত্বে লোকজন ও  দেশীয় অস্ত্র-সস্ত্রে স্বজ্জিত হয়ে ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার  জামাল ও তার ভাই ইব্রাহিমের একটি তিন তলা বিল্ডিংএ ব্যাপক ভাংচুর চালায় । এসময় দুইটি বিল্ডিং, ১টি চৌচালা টিনের ঘর এবং একটি টং দোকান ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় জামাল মেম্বার  জানায়, মতিন ও হকসাবের লোকজনেরা আমাদের বাড়ীর প্রায়  ৫ -৬লক্ষ টাকার মালামাল ভাংচুর ও লুটপাট করেছে আমাকে মেরেফেলার জন্যই তারা এ সন্ত্রাসী হামলা চালিয়েছে । আমি ও আমাদের পরিবারপরিজন চরম নিরাপত্তাহীনতায় আছি ,তাই আমি এই ঘৃন্যহামলার সুষ্ঠ বিচারদাবী করছি ।  এই ঘটনায় স্থানীয় গণমাধ্যম কর্মীরা ঘটনা স্থলে গিয়ে এলাকাবাসীর সাথে আলাপ করলে তার সত্যতা স্বীকারকরেন । এ সময় মুঠোফোনে বিশনন্দী ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের সাথে আলাপকরলে তিনি জানান আমি ঘটনাটি শুনেছি এবং ৯ং ওয়ার্ডের বর্তমান জসম মেম্বারকে পোরোবিষয়টি ভালোভাবে পর্যবেক্ষনকরে জানাতে বলেছি ,আমি বিষয়টি সুষ্ঠ মিমাংসার চেষ্টা করব ।ঘটনাস্হল থেকে সাংবাদিকরা তথ্যসংগ্রহ করে চলেআসারপর আবরো ক্ষিপ্তহয়ে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে জামালের বাড়িতে হামলাচালিয়ে মহিলা সহ প্রায় ১০ জনকে আহতকরেন ।এসময়  তাদের আত্নচিৎকারে আশে পাশে থাকা লোকজনেরা ঘটনা স্থল থেকে আহতদের উদ্ধার করে গুরুতর আহত অবস্হায় আড়াইহাজার উপজেলা স্বাস্হ্যকমপ্লেক্সে ৪ জনকে ভর্তীকরা হয় ।আহতরা হলো, জামির আলী(৫০), মালেকা(৪৪), রিনা(৩১), আকিয়া(৪০)।এ নিয়ে এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

16 − three =


Theme Created By Raytahost.Com