Logo
HEL [tta_listen_btn]

প্রথম বিভাগ ক্রিকেট লীগ ৩৪ রানে এম.এম.এস’র জয়

প্রথম বিভাগ ক্রিকেট লীগ ৩৪ রানে এম.এম.এস’র জয়

ক্রীড়া সংবাদদাতা
৩৪ রানে জয় নিয়ে মাঠ ছেড়েছে এম.এম.এস ক্রিকেট একাডেমী। রোববার (১৫ মে) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে সকালে টস জিতে এম.এম.এস এর অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। ৪৯ ওভারে নির্ধারণ করা ম্যাচে তারা ১৯৯ রান তুলতে সক্ষম হয়। মিডল অর্ডারে প্লাবন ও রানা খান এর দৃঢ়তায় এ রান তুলতে সক্ষম হয় এম.এম.এস। প্লাবন ৫ চারে করেন ৫৪ রান। রানা খান ফিরেন ৪০ রানে। মাহি ফয়সাল ২ চারে ফিরেন ১৯ রানে। সাফায়েত ১ চারে ১৯ এবং সৈকত২ চারে করেন ১৮ রান। ফয়সাল ফিরেন ২ চারে ১৩ রানে। মেহেদী করেন ১৩ রান। সাহারা ক্রিকেট ক্লাবের সাদিকুজ্জামান শাওন ২টি উইকেট পান। জবাব দিতে গিয়ে ভালই খেলছিল সাহারা। ৩৫ ওভার পর্যন্ত প্রতিদ্ব›িদ্বতা ছিল সমানে সমান। জাহাঙ্গীর ৩ চার ও ২ ছয়ে ৩৬ রানে ফিরে গেলে জয়ের আশা তিরোহিত হয়। তারপরও শাহ আলম লড়াই করছিলেন। যোগ্য সঙ্গী না থাকায় ১৬৫ রানে থেমে যায় তাদের ইনিংস। সোহাগ ২ চারে ফিরেন ২৮ রানে। শাহআলম ১ চার ও ১ ছয়ে করেন ২৬ রান। সাদিকুজ্জামান ও শাওন ২০ রান করে ফিরেন। সজিব ফিরেন ১৩ রানে। রুবেল আউট হন ১৫ রানে। আজিজুল হাকিম ১ ছয়ে ১১ রান করলেও ম্যাচ জয় থেকে দূরে ছিল তারা। এম.এম.এস এর ৩ স্পিনার মিলে সাহারার ব্যাটসম্যানদের নিয়ন্ত্রণে রাখেন। রানা খান ও মেহেদী ৩টি এবং সাফায়েত ২টি উইকেট দখল করেন।
সংক্ষিপ্ত স্কোর ঃ এম.এম.এস ক্রিকেট একাডেমী ঃ ১৯৯/৭(৪৯ ওভার), প্লাবন-৫৪,রানা খান-৪০,মাহি-১৯,সাফায়েত-১৯, সৈকত-১৮, মেহেদী-১৩,ফয়সাল-১৩। অতিরিক্ত-২২। সাদিকুজ্জামান-২/২৯।
সাহারা ক্রিকেট ক্লাব ঃ ১৬৫/১০(৪১.৪ ওভার), জাহাঙ্গীর-৩৬, সোহাগ-২৮,শাহ আলম-২৬,রুবেল-১৫,শাওন-২০,সাদিকুজ্জামান-২০,সজিব-১৩,আজিজুল হাকিম-১১। অতিরিক্ত-১৪। রানা খান-৩/১৫, মেহেদী-৩/৩৬,সাফায়েত-২/২৫।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com