Logo
HEL [tta_listen_btn]

বিএনপির সমাবেশ মহাসমুদ্রে পরিণত হবে : গিয়াসউদ্দিন

জেলা বিএনপির সভাপতি ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, আপনারা যে যার যার অবস্থান থেকে ২৭ তারিখ জনসভায় আসবেন। সাধারণ মানুষকেও সাথে সম্পৃক্ত করার চেষ্টা করবেন। আমাদের এই জনসভা হবে মহাসমুদ্র। রোববার (২৪ সেপ্টেম্বর) বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির সমাবেশে অংশ নিয়ে একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, এই নারায়ণগঞ্জে অনেকদিন পর একটি জনসভা হবে। নারায়ণগঞ্জের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে সেই জনসভায় যাওয়ার জন্য। আমরা শুধু প্রচার করছি আমাদের দল একটি জনসভা ডেকেছে। অনেকে ফোন করে বলে আপনি তো জয়াগা দিতে পারবেন না আমরা এত মানুষ নিয়ে আসবো।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলহাজ¦ মুহাম্মদ গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির, আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সাধারণ সম্পাদক এড. আ. বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু, সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সোনারগাঁ পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোতালেব মিয়া, জেলা যুবদলের আহ্বায়ক সাদেকুর রহমান সাদেক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সজিব, সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, জেলা কৃষকদলের সভাপতি ডা. শাহিন, জেলা মহিলাদলের সাধারণ সম্পাদক রুমা আক্তার, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com