Logo
HEL [tta_listen_btn]

মানুষ আমার পক্ষে নেমেছে : তৈমূর আলম

তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনে দলটির প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার বলেছেন, এতদিন মানুষ রূপগঞ্জে ভয় পেত। এবার তা উপেক্ষা করে মানুষ আমার পক্ষে নেমেছে। আর চিন্তা নেই। এখন আমি নামলেই হাজার হাজার মানুষ নেমে যায়। মঙ্গলবার (২ জানুয়ারি) নির্বাচনের নানা দিক নিয়ে আলাপের সময় তিনি এসব কথা বলেন।
নির্বাচনে জনগণের সাড়া কেমন প্রশ্ন করলে তৈমূর বলেন, জনগণ তো সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী অন্যের জমি দখলকারী যে একচ্ছত্র প্রভাব বিস্তারকারীরা ছিল তাদের বিরুদ্ধে এতদিন মুখ খোলেনি। তারা পুরো রূপগঞ্জকে জিম্মি করে রেখেছিল। মন্ত্রী গাজী ও তার বাহিনী যে ভীতি মানুষকে দেখায় তাতে তো আর আটকে রাখা যাবে না। জনগণের সাড়া অনেক।
রূপগঞ্জে কালো টাকার ছড়াছড়ির অভিযোগ রয়েছে, এতে জয়ের ব্যাপারে কোনো সমস্যা আছে কিনা জানতে চাইলে বিএনপি ছেড়ে আসা এ প্রার্থী বলেন, টাকা ছড়ানোর ভিডিও আমি সবার আগে প্রকাশ করি। এরকম অহরহ অভিযোগ রয়েছে। এসব অভিযোগের কথা জানানো হয়েছে নির্বাচন কমিশনে। মানুষ এখন সচেতন।
নির্বাচনের পরিবেশের ব্যাপারে তিনি বলেন, প্রভাব খাটির মন্ত্রীর লোকজন পরিস্থিতি অশান্ত করতে চায়। আমার নির্বাচনী প্রচারণায় ব্যাপকভাবে বাধা সৃষ্টি করা হচ্ছে। স্থানীয় প্রশাসনকে বলার পরও কোনো পদক্ষেপ নেয়া হচ্ছে না। অত্যন্ত পরিতাপের বিষয়, স্থানীয় সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর নিয়ন্ত্রিত সংঘবদ্ধ সন্ত্রাসীরা আমাদের কর্মীদের প্রচারণায় বাধা দিচ্ছে। বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে। প্রতিবাদ করতে গেলেই তাদের ওপর নেমে আসছে বিভীষিকাময় নির্যাতন। এ বিষয়ে থানায় অভিযোগ দিতে গেলে অভিযোগ নেয়া হচ্ছে না। উল্টো ভয়ভীতি দেখানো হচ্ছে।
নির্বাচন কমিশনকে এখানে শক্ত অবস্থান নিতে হবে উল্লেখ করে এড. তৈমূর আলম খন্দকার বলেন, প্রধানমন্ত্রীর যে সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি ও যা বলেছেন যে নির্বাচন অবাধ নিরপেক্ষ হবে সেটি যদি পুরোপুরি বাস্তবায়ন না হয় তাহলে সবদিক দিয়ে ক্ষতিগ্রস্ত হতে হবে এবং নির্বাচন পুরোটা প্রশ্নবিদ্ধ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com