Logo
HEL [tta_listen_btn]

দেশ দুর্নীতিতে ভরে গেছে: মেয়র আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, অনেক কষ্ট করে বুকের তাজা রক্ত দিয়ে এদেশ স্বাধীন করা হয়েছে। দেশের স্বাধীনতা রক্ষা করার দায়িত্ব কিন্তু এখন আমাদের এবং আমাদের ভবিষ্যৎ প্রজন্মের। আমাদের দেশটা আমাদের সমাজটাকে কি কারণে জানি সুপরিকল্পিতভাবে ধ্বংসের দিকে নিয়ে যাওয়া হচ্ছে। মাদকে সারা দেশ ছেয়ে গেছে, দুর্নীতিতে সারা দেশ ভরে গেছে। একক শেখ হাসিনার পক্ষের সম্ভব নয় এ দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তোলা। যদি আমরা নিজেদের অবস্থানে দাঁড়িয়ে নিজেদের বিবেককে কাজে লাগাতে না পারি, নিজেদের মধ্যে যদি দেশপ্রেম না থাকে তাহলে একা আমাদের জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবেনা। আমাদের সম্মিলিত প্রচেষ্টায়ই এটা সম্ভব। রোববার (১৭ মার্চ) নারায়ণগঞ্জ নগর ভবন অডিটোরিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় একথা বলেন তিনি। এসময় মঞ্চে শিশুদের ডেকে তাদের নিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু সেøাগান দেন আইভী।
মেয়র আইভী বলেন, আমরা রাগে ক্ষোভে অনেক কথা বলে ফেলি। দেখতে তো হবে এই দেশ কত ষড়যন্ত্রের মধ্য দিয়ে যাচ্ছে। একটা স্বাধীন দেশ তারপরও প্রচুর ষড়যন্ত্র হচ্ছে। কিভাবে এই দেশকে পিছিয়ে নেয়া যায় সেই ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রের মধ্যে না পড়ে আমরা আমাদের অবস্থানে থেকে এই দেশকে আমরা ভালোবেসে এগিয়ে নিয়ে যাব।
মেয়র বলেন, আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। বাচ্চারা এখন অনেক কিছু বুঝে। সারা বিশ্ব এখন আমাদের হাতের মুঠোয় আর তা সম্ভব হয়েছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তিনি প্রথম ডিজিটাল বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন। এর কিছু খারাপ দিক আছে সেখান থেকে বের হয়ার একটা ব্যবস্থা হয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com