Logo
HEL [tta_listen_btn]

বঙ্গবন্ধুর ডাকেই দেশ স্বাধীন হয়েছে: ডিসি মাহমুদুল হক

জেলা প্রশাসক (ডিসি) মাহমুদুল হক বলেন, বঙ্গবন্ধুর ডাকেই দেশ স্বাধীন হয়েছিলো। সকল কথাই বঙ্গবন্ধু ৭ই মার্চে বলে গিয়েছেন। এটি একটি সরকারি প্রোগ্রাম। মুক্তিযোদ্ধাদের অনেক সম্মান দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী। মুক্তিযোদ্ধাদের মৃত্যুর পর রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দিয়ে সম্মান জানানো বর্তমান সরকার চালু করেছেন। অনেক টাকার মালিক হলেও কিন্তু এ সম্মানটা দেয়া হয়না। জেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে জেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবঙ আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে এ সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক আরো বলেন, মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা চিকিৎসার ব্যবস্থা করেছে সরকার। সরকারি সেবা যদি না পান আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে থাকবো।
জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেন, আজকে বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই। কিন্তু ওনার কন্যা শেখ হাসিনা রয়েছে। উনি আমাদের মুক্তিযোদ্ধাদের জন্য যা করছেন আমরা কিন্তু তার জন্য কিছুই করতে পারিনি।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা ফরিদা, সাবেক উপজেলা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস, স্থানীয় সরকারের উপ-পরিচালক আনোয়ার হোসাইন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com