Logo
HEL [tta_listen_btn]

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

বিশেষ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতচক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। এসময় পুলিশের অভিযান টের পেয়ে ৩ ডাকাত পালিয়ে যায়। গ্রেফতারকৃতরা হলো, সিদ্ধিরগঞ্জ আটি ওয়াপদা কলোনী এলাকার মৃত গিয়াস উদ্দিন গেসুর ছেলে ডাকাত সরদার রবিউল ইসলাম (৩২), মৃত বাচ্চু শেখের ছেলে মো. হাফিজ শেখ (২৩), মো. দেলোয়ারের ছেলে মো. মুসা (২১), মৃত আ. জব্বার মুন্সির ছেলে মো. আজিজুল ইসলাম (২২) ও আনোয়ার হোসেনের ছেলে মো. আদনান ওরফে আদু। পলাতক ৩ ডাকাত হলো, সাহেব আলী, রনি ও নুর নবী। বুধবার (২৭ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেছেন।
থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৬ মার্চ) ভোর সাড়ে ৬টার দিকে সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের আটিগ্রামস্থ শীতলক্ষ্যা নদীর পাড়ে বন্ধকৃত মনোয়ার জুট মিলের এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিলের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান পিপিএম, এএসআই ইলিয়াস হোসেন, এএসআই মহসিন ও এএসআই সংকর দাস সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ ডাকাত পালিয়ে যায়। পুলিশ ডাকাতদের হেফাজত থেকে দেশীয় অস্ত্র ২টি বড় ছোরা, ২টি বড় রামদা, একটি ছোট ছুরি, ডাকাতির কাজে ব্যবহৃত একটি রশি ও একটি পুরান গামছা উদ্ধার করে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, গ্রেফতারকৃত ও পলাতকদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে। পলাতক ডাকাতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Theme Created By Raytahost.Com